অপরিচিতা তোমার জন্য ।
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ০৩-০৫-২০২৪

আমার কবিতা লেখা,
আমার লেখা সব গান
''অপরিচিতা'' শুধু তোমার জন্য ।
আমার সব ভাবনা,
নিশীদিনের সাধনা
''অপরিচিতা'' শুধু তোমার জন্য ।
আমার নিঃসঙ্গতা,
একাকী প্রহর গুনা
''অপরিচিতা'' শুধু তোমার জন্য ।
আমার হৃদয়ের সব আকুতি,
আবেগ আদর ভালবাসা
''অপরিচিতা'' শুধু তোমার জন্য ।
আমার সব চাওয়া পাওয়া,
বেঁচে থাকার স্বপ্ন বুনা
''অপরিচিতা'' শুধু তোমার জন্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

sudip
২৫-০৭-২০১৪ ০৮:৫০ মিঃ

Hamm.. Porlam. Likhe jan aro likhe jan. . . .shuvo kamona kobi.

Mone-Rekho
২৫-০৭-২০১৪ ০৬:৩০ মিঃ

জীবন থেকে চলে যাওয়া মূহর্ত ও সময় ফিরে না আসলেও মাঝ মাঝে কিছু অনুভূতি অবিকল অমলিন অবস্থায় ফিরে আসে ।কবিতাটি ০৩।০১।২০০৫ইং তারিখে রচিত ।